আকষর্ণীয় উপহারে গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার শুরু

গ্রামীণফোন সোমবার থেকে স্যামসাং এর সহযোগিতায় গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার নেয়া শুরু করেছে।

আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত এটি চালু থাকবে। গ্রামীণফোন অনলাইন শপ, জিপি এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা যাবে।

গ্যালাক্সি নোট ৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রং- এ। এই ফোনের দাম হবে ৯৪,৯০০ টাকা, যা প্রি-অর্ডার করতে ১০,০০০ টাকা দিতে হবে।

প্রি-অর্ডার করলে গ্রাহকরা কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট ৯ জেতার সুযোগ পাবেন। এছাড়াও, থাকছে ১ বছরের ওয়্যারেন্টি সহ একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের সুবিধাজন কিস্তির ব্যবস্থা। গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাত দিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাতদিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা ঋপভোগ করতে পারবেন পরবর্তী ৩ মাসে ৬ বার। এছাড়াও, গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ৪জি সিম।

ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথ সহ নতুন এস পেন এবং স্যামসং এর এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। গ্যালাক্সি নোট ৯ তার গ্রাহকদের অন্যদের চেয়ে এগিয়ে রাখবে এবং তাদের কাজে সবচেয়ে বেশি সহযোগিতা করবে। এর দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং এর উচ্চ পারফরমেন্সই এখনকার পাওয়ার ইউজারদের চাহিদা। সামগ্রিকভাবে এটি বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের জন্য একটি কার্যকর ডিভাইস হবে যা সম্মানিত গ্রাহকদের সেরা অভিজ্ঞতা প্রদান করবে।

প্রি-অর্ডার করতে: www.grameenphone.com/shop 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *