শীতে আরামদায়ক ‘এসএন্ডএম’র ব্র্যান্ডের জিন্স

শীতের কনকনে ঠান্ডায় জিন্স এর জুড়ি নেই। জিন্স তরুণদের পাশাপশি আজকাল তরুণীরাই বেশি পছন্দ করে পরছেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।

বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’। যারা নিজেদের কারখানায় সেরা কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স।

যাদের রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। বাংলাদেশের মানুষের জিন্স কেনার পর কাটা ছাড়া ব্যবহার করা প্রায় অসম্ভব। জিন্স যাতে কাটতে হয় নাই সে জন্য ‘এসএন্ডএম’ ব্র্যান্ড একটি সাইজের মধ্যে মধ্যে ৩ ধরণের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে।

‘এসএন্ডএম’ব্র্যান্ড থেকে মানুষ যাতে করে জিন্স কিনে লজে পরতে না হয় সেজন্য, যে জিন্সটি আপনে কিনবেন সেটা কবের কাচাঁমাল দিয়ে তৈরি, তৈরি হয়েছে কবে সব কিছুই কেনার আগে জানা যাবে।

তাদের রয়েছে ৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের জিন্স। দামও খুবই কম, সব ধরনের মানুষ যাতে জিন্স কিনতে পারে তার জন্য ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকা দামের জিন্স।


নীল, লীল- কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্সে রয়েছে। বাংলাদেশি পোশাক তৈরি কোম্পানি ‘এসএন্ডএম’। যারা দেশে জিন্স প্যান্ট নিয়ে কাজ করছে। লুস ফিট, স্লিম ফিট, স্কিন ফিট, সুপার স্কিন ফিট, টেপার ফিট, স্ট্রেস ফিট এই ৬ ধরনের জিন্স রয়েছে তাদের। ডিজাইনে রয়েছে নতুনত্ব।

ব্র্যান্ডটি অফলাইনে বিক্রি পুরপুরি না শুরু করলেও অনলাইনে বিক্রি করছে। অনলাইন কিনতে: https://goo.gl/i9NJnh

প্রযুক্তিকথন//ডেস্ক/