শাওমির ৩ মডেলের ফোনে আকর্ষণীয় ছাড়

বাংলাদেশে নির্দিষ্ট মডেলের ফোনে আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিশ্বের শীর্ষ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। মডেলগুলো হলো- রেডমি ৬এ, রেডমি ৬ এবং এমআই এ২ লাইট।

শাওমি কর্তৃপক্ষ আশা করছে এই ছাড়ের ফলে গ্রাহকদের কাছে শাওমির ফোনগুলো আরো আকর্ষণীয় হবে। রেডমি ৬এ মডেলটির পূর্বের মূ্ল্য ৯৯৯৯ টাকা, বর্তমান মূল্য ৯৪৯৯ টাকা। রেডমি ৬ ফোনটির পূর্বের মূ্ল্য ১২৯৯৯ টাকা, বর্তমান মূল্য ১১,৯৯৯ টাকা। এমআই এ২ লাইট ফোনটির পূর্বের মূ্ল্য ১৫,৯৯৯ টাকা, বর্তমান মূল্য ১৪,৯৯৯ টাকা।

এ বিষয়ে শাওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট  এর হেড অব অভারসিজ এক্সপানশন  সংকেত আগারওয়াল  বলেন, ‘বাংলাদেশে আমাদের ব্র্যান্ডের প্রবৃদ্ধি যেহেতু একটা নতুন যুগে প্রবেশ করেছে, তাই ২০১৯ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি ২০১৯ সাল শাওমি বাংলাদেশের জন্য মনে রাখার মতো একটি বছর হবে। বাংলাদেশে শাওমির ফ্যানদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এই উদ্যোগ নতুন বছরে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে আরো সহজলভ্য করতে সহায়তা করবে এবং সেটা আমাদের গ্রাহকদের কাছে অধিক গ্রহণযোগ্য হবে বলে আমাদের প্রত্যাশা। এই বছর আমরা গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে আরো উদ্যোগ গ্রহণ করবো, যা ইতোমধ্যে বাস্তবায়িত হওয়া শুরু হয়ে গেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *